You are here
Home > জরুরী টিপস > ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh | Imo Software

ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh | Imo Software

ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh

ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh, এটি হলো বহুল ভলিয়মকৃত একটি কীওয়ার্ড। সাধারণত যারা নতুন ইমু একাউন্ট খুলতে চাচ্ছেন অথবা ইমু ডাউনলোড সফটওয়্যার এর সঙ্গে পরিচিত নন, তারা এ-ব্যাপারে বিস্তারিত জানতে ইচ্ছুক। তো আপনি যদি আপনার মোবাইলে ইমু একাউন্ট খুলতে চান, জানতে চান ইমু সফটওয়্যার ডাউনলোড করার পদ্ধতি এবং ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh সম্পর্কে খুঁটিনাটি, তাহলে বলবো আজকের আলোচনার সাথে থাকুন। 

কেননা আজ আমরা আমাদের নিবন্ধনে বিস্তারিতভাবে পুরাতন ইমু সফটওয়্যার, নতুন ইমু সফটওয়্যার ডাউনলোড, লাল ইমু সফটওয়্যার এবং পুরাতন ইমু সফটওয়্যার ডাউনলোডসহ এই রিলেটেড বেশকিছু কুয়েরি সম্পর্কে জানাবো A টু Z. তবে হ্যাঁ, ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh সম্পর্কে জানার পাশাপাশি আপনি আমাদের ওয়েবসাইট থেকে আরো জেনে নিতে পারেন– মোবাইল দিয়ে ছবি এডিট করার সেরা পাঁচটি অ্যাপস সম্পর্কে খুঁটিনাটি। 

ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh

আজকাল এটা আমরা সবাই জানি যে– ইমু হচ্ছে একটি জনপ্রিয় ম্যাসেজিং অ্যাপস। যেটা বিশ্বজুড়ে পরিচিত এবং বর্তমানে বাংলাদেশে এটির ব্যবহার সবচেয়ে বেশি। অনেকের কাছেই পছন্দের তালিকায় হোয়াটসঅ্যাপ অবস্থান করলেও বেশিরভাগ সাধারণ মানুষের ইমু হলো পছন্দের অ্যাপস। যোগাযোগের জন্য, কথোপকথনের জন্য সবচেয়ে বেশি আমাদের বাংলাদেশে ব্যবহৃত এবং পরিচিত সফটওয়্যার ইমো/imo. 

আর তাই যারা নতুন ফোন ব্যবহার করছেন অথবা imo সফটওয়্যার এর সঙ্গে নতুন পরিচিত, তারা জানতে চান সফটওয়্যার ডাউনলোড bangladesh সম্পর্কে। মূলত আপনি যদি একটি নতুন ফোন ব্যবহার করেন তাহলে আপনি আপনার ফোনে একটি ইমু একাউন্ট খুলতে পারবেন। সেক্ষেত্রে আপনি বাংলাদেশে অবস্থান করেন অথবা বিশ্বের অন্য কোন প্রান্তে, ইনস্টল বা ডাউনলোড এর নিয়মাবলী সেই একই, যেটা আমরা নিচে ধারাবাহিকভাবে উল্লেখ করছি। 

তবে হ্যাঁ, ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh সম্পর্কে জানতে জানতে এটাও জেনে নিন সিম হ্যাক হলে বোঝার উপায় কি, কেননা ইমু অ্যাকাউন্ট সাধারণত ফোন নাম্বার ব্যবহার করেই খোলা হয়ে থাকে। আর যদি কখনো ভুলবশত আপনার সিম হ্যাক হয়ে যায় তাহলে সেটা ফিরিয়ে আনতে তাৎক্ষণিক কি কি করা লাগতে পারে সে সম্পর্কে জানতে পারলে ভবিষ্যতে আপনার উপকার মিলবে। 

গুগল প্লে স্টোর থেকে ইমো ডাউনলোড করার নিয়ম

ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh

সাধারণত আমাদের প্রয়োজনীয় সকল এপসগুলো গুগল প্লে স্টোরে গিয়ে ইন্সটল করতে হয়। তবে এরই মধ্যে আবার কিছু কিছু অ্যাপস/অ্যাপ্লিকেশন সফটওয়্যার রয়েছে, যেগুলো ইন্সটল করেই সরাসরি প্রবেশ করা যায়। আবার কিছু রয়েছে যেগুলোতে ইন্সটল কার্যপ্রক্রিয়া সম্পাদনের পর মেইল অথবা ফোন নাম্বার এবং প্রয়োজনীয় আরো কিছু ইনফরমেশন প্রদানের পরবর্তীতে নিজের একটি অ্যাকাউন্ট ক্রিয়েট করে প্রবেশ করতে হয়। 

তবে যাই হোক আপনি যদি google প্লে স্টোর থেকে ইমু ডাউনলোড করতে চান সেক্ষেত্রে অন্যান্য অ্যাপস ইনস্টল এর নিয়মই ফলো করতে হবে। অতএব–

প্রথমত: আপনাকে প্রবেশ করতে হবে গুগল প্লে স্টোর অ্যাপসে।

দ্বিতীয়ত: সার্চ করতে হবে আপনার কাঙ্খিত অ্যাপস এর নাম লিখে। অতএব ইমু/imo লিখে। এক্ষেত্রে আপনি বাংলা অথবা ইংরেজি যে কোন ল্যাঙ্গুয়েজে সার্চ করতে পারেন।

তৃতীয়ত: সাজেস্টকৃত অনেক অনেক ইমু অ্যাপস গুলোর মধ্যে থেকে রিভিউ এবং ইনস্টল এর সংখ্যা প্লাস আনুষঙ্গিক আরো কিছু বিষয় দেখে সিলেক্ট করতে হবে ইমুর আসল অ্যাপস।  

চতুর্থত: ক্লিক করতে হবে ইন্সটল অথবা ডাউনলোড বাটনে। এরপরে – 

পঞ্চমত: ইন্সটল অথবা ডাউনলোড প্রক্রিয়া সম্পন্ন হলে প্রবেশ করতে হবে imo অ্যাপসে। অতঃপর প্রয়োজনীয় ইনফরমেশন পূরণ করে সেটআপ করতে হবে imo একাউন্ট। 

এক কথায়– গুগল প্লে স্টোর থেকে ইমু ডাউনলোড করার নিয়ম হচ্ছে– গুগল প্লে স্টোরে গিয়ে ইমু লিখে সার্চ করে সঠিক অ্যাপটি খুঁজে ডাউনলোডের জন্য ইন্সটল অথবা ডাউনলোড লেখার উপর ক্লিক করা। ব্যাস এতোটুকুই। এখন আসুন আরো জেনে নেই প্লে স্টোর ছাড়া ইমু ডাউনলোড করার উপায় কি সে বিষয়ে গুরুত্বপূর্ণ কিছু ইনফরমেশন। 

প্লে স্টোর ছাড়া ইমো ডাউনলোড করার উপায়

প্লে স্টোর ছাড়াও ইমো সফটওয়্যার ডাউনলোড করা যায়। এর জন্য imo এর অফিসিয়াল ওয়েবসাইট খুঁজে বের করতে হবে অথবা আপনাকে গুগল থেকে ইমু সফটওয়্যার এর apk ফাইল ডাউনলোড করতে হবে। এর জন্য প্লে স্টোর ছাড়া ইমো ডাউনলোড করার উপায় হিসেবে এটি অবলম্বন করতে পারেন। ধারাবাহিকতা বজায় রেখে নিচের স্টেপ গুলো ফলো করলে আপনি imo apk file সংগ্রহ করতে পারবেন। যথা —

প্রথমত: একটি ব্রাউজার নিন অতএব গুগল ক্রোম ব্রাউজারে প্রবেশ করুন।

দ্বিতীয়ত: সার্চ করুন imo apk ডাউনলোড সফটওয়্যার অথবা ইমু এপিকে লিখে।

তৃতীয়ত: কয়টি ফাইল অনুসন্ধান করে সঠিক ওয়েবসাইট থেকে imo APK ফাইলটি ডাউনলোড করে নিন।

চতুর্থত: ডাউনলোড করা এপিকে ফাইলটি আপনি আপনার ডিভাইসে সরাসরি ইন্সটল করুন।

ব্যাস, ইন্সটল কার্যপ্রক্রিয়া সম্পূর্ণ হয়ে গেলে আপনি ব্যবহার করতে পারবেন imo. মাঝেমধ্যে google play store এ বিভিন্ন সমস্যার কারণে সফটওয়্যার গুলো খুঁজে পাওয়া যায় না তাই এক্ষেত্রে সমাধান হিসেবে আপনি গুগল প্লে স্টোর ছাড়াও ইমু সহ যে কোন প্রয়োজনীয় এপ্লিকেশন সফটওয়্যার গুলো এই পদ্ধতিতে ডাউনলোড করে নিজের ডিভাইসে লগইন করতে পারবেন। 

Imo software | লেটেস্ট আপডেট ইমো সফটওয়্যার ডাউনলোড করার নিয়ম

আপনি হয়তো এটা জানবেন– বেশিরভাগ সফটওয়্যার গুলো নিয়মিত আপডেট করা হয়। আপনি যদি নতুন নতুন আপডেট আপনার ব্যবহার কিন্তু অ্যাপস অর্থাৎ অ্যাপ্লিকেশন সফটওয়্যার গুলোতে পেতে চান তাহলে আপনাকে লেটেস্ট আপডেট সফটওয়্যার গুলো ডাউনলোড করতে হবে। 

যদি ইতোমধ্যে imo অ্যাকাউন্ট থেকে থাকে এবং আপনার মোবাইল ফোনে ইমু সফটওয়্যারটি ডাউনলোড করা থাকে সেক্ষেত্রে গুগল প্লে স্টোরে গিয়ে আপডেট বাটনে ক্লিক করে আপনি ইমু অ্যাপ্লিকেশন সফটওয়্যার টি আপডেট করার মাধ্যমে লেটেস্ট আপডেট ইমু সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। 

আর যদি ইমু একাউন্ট আজই নতুন খুলেন সেক্ষেত্রে আপনাকে নতুন লেটেস্ট ভার্সন ইমো সফটওয়্যার ডাউনলোড করে একাউন্ট ক্রিয়েট করতে হবে।  আর আপনি যদি অটো আপডেট চালু করে রাখেন সে ক্ষেত্রে অটোমেটিক্যালি আপনার ইমো সফটওয়্যার টি লেটেস্ট ভার্সনের অন্তর্ভুক্ত হবে। 

নতুন ইমু একাউন্ট খোলার নিয়ম

নতুন ইমু একাউন্ট খোলার নিয়ম হচ্ছে

✓ প্রথমে গুগল প্লে স্টোর থেকে ইমু মোবাইল অ্যাপ্লিকেশন সফটওয়্যার টি ইন্সটল করা

✓ অতঃপর ইন্সটল করা হয়ে গেলে সেখানে কল করার পারমিশন চাইলে allow বাটনে ক্লিক করে পারমিশন প্রদান করা

✓ এরপরে কাঙ্খিত information পূরণ করা অর্থাৎ একটি সঠিক ফোন নাম্বার বসিয়ে টিক চিহ্ন দেওয়া অপশনে ক্লিক করা এবং পরবর্তী ধাপে এগিয়ে যাওয়া।

✓ এরপর মোবাইল নম্বরে আসা ওটিপি কোড বসিয়ে সাবমিট করা এবং ভেরিফিকেশন এর কাজ সমাপ্ত করা। 

মূলত ইমু একাউন্ট খোলার কাজ এ পর্যন্তই। তবে এরপর আপনি ইমুতে যে একাউন্ট থাকছে সেখানে প্রোফাইল হিসেবে কোন ছবি দিবেন সেটা সাজেস্ট করা হবে। আপনি চাইলে এটা স্কিপ করতে পারেন অথবা তখনই সেট করে নিতে পারেন আপনার ইমু প্রোফাইল ছবিটি। এরজন্য—

ইমো ছবি সেটআপের অপশনে ক্লিক করুন। অতঃপর তৎক্ষণাৎ ছবি তুলে অথবা গ্যালারি থেকে যেকোনো একটি ছবি সিলেক্ট করে ইয়েস বাটনে ক্লিক করুন। ব্যাস আপনার কাজ এতোটুকুই। কেননা আপনার ইমো অ্যাকাউন্ট খোলার কার্যপ্রক্রিয়া শেষ। আপনি এখন আপনার অ্যাকাউন্টে ম্যাসেজিং এবং ভিডিও কল অডিও কলের জন্য ব্যবহার করতে পারবেন। 

নাম্বার ছাড়া ইমু খোলার নিয়ম 

নাম্বার ছাড়া ইমু একাউন্ট কিভাবে খুলবো, নাম্বার ছাড়া কি আদৌ imo একাউন্ট খোলা যায়? এই প্রশ্নের যারা উত্তর খুঁজছেন তাদের জন্য এই আলোচনা। সাধারণত আমরা যখন কারো সাথে ইমুতে যোগাযোগ করতে চাই তখন ফোন নাম্বার চেয়ে থাকি। আর তাই আমাদের ধারণা এমনটা হতে পারে যে নাম্বার ছাড়া ইমু একাউন্ট খোলা সম্ভবই নয়।

কিন্তু আপনি যদি আপনার নাম্বার হাইড করতে চান মানে আপনি যদি নাম্বার ছাড়াই একটি ইমু একাউন্ট তৈরি করতে চান সে ক্ষেত্রে নিচের নিয়ম অনুসরণ করুন। কেননা নাম্বার ছাড়া ইমু খোলার নিয়ম একটু আলাদা তবে সহজ। এর জন্য—

প্রথমত: গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করুন secure messenger saveUM লিখে।

দ্বিতীয়ত: উক্ত অ্যাপসটি ইন্সটল করুন।

তৃতীয়ত: ইন্সটল ডাউনলোড কার্যপ্রক্রিয়া সম্পন্ন হলে যে সকল পারমিশন চাচ্ছে সেগুলো দেখে দেখে এলাও অপশনে ক্লিক করুন।

চতুর্থত: ক্রিয়েট করুন একটি অ্যাকাউন্ট, এর জন্য আপনাকে sign up new account অথবা create account লেখার উপর ক্লিক করতে হবে।

পঞ্চমত: একটি ইউজার নেম এবং পাসওয়ার্ড লিখে একাউন্ট রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ষষ্ঠমত: আপনাকে ক্লিক করতে হবে try free trial লেখাটির ওপর। অবশ্য এ সময় আপনাকে প্রিমিয়াম প্যাকেজ নেওয়ার জন্য অফার করা হবে। আপনি যদি টাকা খরচ করে প্রিমিয়াম প্যাকেজ কিনতে চান সেক্ষেত্রে তাদের অফারে ক্লিক করতে পারেন আর তা না হলে ট্রাই ফ্রী ট্রায়াল লেখার উপর ক্লিক করে সংগ্রহ করতে হবে একটি ভার্চুয়াল মোবাইল নাম্বার। 

সপ্তমত: এইভাবে এসে আপনাকে ইতোমধ্যে আমরা ইমু একাউন্ট খোলার নিয়ম হিসেবে যেটা সাজেস্ট করেছি সেই একই ধারাবাহিকতা বজায় রেখে ক্রিয়েট করতে হবে ইমু একাউন্ট। এক কথায়, নিজের ফোন নাম্বারের স্থানে আপনি ভার্চুয়াল নাম্বারটি বসিয়ে মোবাইল নাম্বার ছাড়া ইমু একাউন্ট ক্রিয়েট করে সেটা ব্যবহার করতে পারবেন। 

নতুন ইমু সফটওয়্যার এর নাম | ইমু সফটওয়্যার আপডেট | নতুন ইমু সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি এই মুহূর্তে ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh লিখে গুগল ক্রোম ব্রাউজারে সার্চ করেন তাহলে প্রথমদিকে দুই তিনটি অ্যাপস সাজেস্ট করা হবে। যেগুলোর নাম হলো —

তবে এর পাশাপাশি আপনাকে তৃতীয় ওয়েবসাইটে সাজেস্ট করা হবে নতুন ইমো সফটওয়্যার গুলোর এপিকে ফাইল। আপনি মূলত imo এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সংস্করণ আপডেটগুলো দেখতে পারবেন। যেখানে ইমু সফটওয়্যার এর স্টেবল ভার্সন, বেটা ভার্সন এবং লাইট ভার্সন, hd ভার্সন এর আলাদা আলাদা এপিকে সাজেস্ট করা হয়েছে। আপনি চাইলে সরাসরি (click here) সাজেস্কৃত লিংকে ভিজিট করে দেখে নিতে পারেন ইমু সফটওয়্যার এর আপডেট কৃত ভার্সনগুলো। 

ইমো ডাউনলোড সফটওয়্যার সম্পর্কিত সমস্যা

যারা নতুন ফোন ব্যবহার করছেন তারা অনেক সময় গুগল প্লে স্টোর থেকে অ্যাপ্লিকেশন সফটওয়্যার ইন্সটল করার প্রক্রিয়া বা নিয়মাবলী জানার পরেও বিভিন্ন সমস্যার সম্মুখীন হন এবং অনেক বেশি ঘাবড়ে যান। তাই কখনো কখনো এই প্রশ্ন করেন, ইমো ডাউনলোড হয় না কেন, ইমো ডাউনলোড হয় না এর সমাধান কি? 

মূলত এর জন্য আপনার সাধারণ কিছুর সমস্যা থাকতে পারে। আপনি যদি আপনার এই সমস্যাগুলো ঠিক করতে পারেন তাহলে imo সফটওয়্যার সহ যে কোন সফটওয়্যার নীড় ঝামেলায় ইন্সটল করতে পারবেন। তাই জেনে নিন কোন কোন কারণে এপ্লিকেশন সফটওয়্যার গুলো সাধারণত ইন্সটল হতে চায় না। যথা —

  • যদি আপনার ফোনে স্পেস না থাকে, মানে ফোনে পর্যাপ্ত পরিমাণে জায়গা না থাকলে ইমো ডাউনলোড হয় না। অর্থাৎ এর সমাধান হচ্ছে ইমো অ্যাপ্লিকেশন সফটওয়্যার টি ডাউনলোডের জন্য যতটুকু জায়গা প্রয়োজন সেটা প্রথমত বের করা, এর জন্য আপনি আপনার ফোন ক্লিন করুন, অপ্রয়োজনীয় application আনইন্সটল করুন অতঃপর ফোন রিস্টার্ট দিয়ে পুনরায় ইমু সফটওয়্যার ডাউনলোডের চেষ্টা করুন।
  • আপনার ব্যবহারকৃত ফোনে যদি ডাউনলোড সেটিং বন্ধ করা থাকে সেক্ষেত্রেও যে কোন মোবাইল অ্যাপ্লিকেশন ইন্সটল হবে না। অতএব ইমো সফটওয়্যার ডাউনলোড না হলে চেক করুন যে আপনার ফোনের ডাউনলোড সেটিং থেকে পারমিশন অফ করা রয়েছে কিনা। যদি অফ থাকে তাহলে অন করুন এবং পুনরায় চেষ্টা করুন।
  • ফোনের ইন্টারনেট স্পিড দুর্বল থাকার কারণে এবং ইন্টারনেট স্টোরেজ না থাকার কারণে কখনো কখনো অ্যাপস ইন্সটলের সমস্যা দেখা দেয়, অতএব আপনার মোবাইলে ইমো ডাউনলোড না হওয়ার এটিও একটি কারণ হতে পারে। 

আর হ্যাঁ, ফোনের গুগল প্লে স্টোরে কোন মেইল এড করা না থাকলে এবং ফোনের অ্যাপস অটো ওপেন করার ফলে কখনো কখনো ডাউনলোডের ক্ষেত্রে বিভিন্ন সমস্যা দেখা দেয়। তাই এই কারণগুলোর জন্যেও ইমো একাউন্ট install হওয়াতে সমস্যা দেখা দিতে পারে। 

ইমু মোবাইল এপস | ইমু কম্পিউটার অ্যাপস

অনেক সময় আমরা কম্পিউটার অথবা ল্যাপটপে ইমু account login করতে চাই। লগইন করতে চাইলে প্রথমত আপনাকে ইমু কম্পিউটার সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে। এর জন্য আপনাদের সুবিধার্থে আমরা ইমু মোবাইল এপ্স এর লিংক এবং ইমু কম্পিউটার সফটওয়্যার এর লিংক সাজেস্ট করছি। 

  • ইমু মোবাইল অ্যাপস ডাউনলোড করতে সরাসরি ক্লিক করুন – এখানে
  • ইমু কম্পিউটার সফটওয়্যার ডাউনলোড করতে সরাসরি ক্লিক করুন– এখানে

ইমু সফটওয়্যার ডাউনলোড এবং ইমোর গোপন সেটিং

তো অডিয়েন্স বন্ধুরা, আশা করছি ইমু ডাউনলোড সফটওয়্যার বাংলাদেশ সম্পর্কে আমরা ইতিমধ্যে যে আলোচনা করেছি সেটা আপনাদের কাছে সুস্পষ্ট। তবে আপনি যাতে imo সফটওয়্যার টি একদম নির্ঝামেলায় ব্যবহার করতে পারেন এর জন্য একটি পরামর্শ দিচ্ছি। 

প্রত্যেকটি সফটওয়্যার এর আলাদা আলাদা ফাংশনালিটি। আর তাই আপনি যদি ইমু সফটওয়্যার ডাউনলোড করেন এবং ইমু একাউন্ট ক্রিয়েট করেন তাহলে সেটা মেসেজে, অডিও ও ভিডিও কনফারেন্সের জন্য অবশ্যই গোপন কিছু সেটিং ঠিকঠাক করে নেবেন। এতে করে আপনার অনেক সুবিধা মিলবে। 

ইমোর গোপন সেটিং সেটআপ করলে কি কি সুবিধা পাওয়া যায় এবং কিভাবে ইমু সেটিং করা যায় সেগুলো এ টু জেড জানতে আমাদের সাজেস্টকৃত ইউটিউব ভিডিও টি এক নজরে দেখে ফেলুন। 

https://www.youtube.com/watch?v=ciz8nYUNrpM&pp=ygVF4KaH4Kau4KeBIOCmuOCnh-Cmn-Cmv-CmgiB8IOCmh-CmruCni-CmsCDgppfgp4vgpqrgpqgg4Ka44KeH4Kaf4Ka_4KaC

আর হ্যাঁ, এর পাশাপাশি আমাদের ফ্রিল্যান্সিং থেরাপি ডট কম ওয়েবসাইটের ডিজিটাল মার্কেটিং সম্পর্কিত পোস্টগুলো করতে ক্লিক করুন সাজেস্টকৃত লিঙ্কে। 

পুরাতন ইমু সফটওয়্যার | পুরাতন ইমু সফটওয়্যার ডাউনলোড

অনেকেই রয়েছেন যারা পুরাতন ইমো সফটওয়্যার, পুরাতন ইমো সফটওয়্যার ডাউনলোড লিংক ইত্যাদি লিখে সার্চ করে থাকেন। মূলত ইতিমধ্যে আমরা এই বিষয়টি উল্লেখ করেছি, অ্যাপ্লিকেশন সফটওয়্যার এর প্রতিনিয়ত নতুন নতুন ফিচার যুক্ত করা হয়, মূলত আপডেট করার কারণে পরিবর্তন আসে বিভিন্ন ফাংশনে। আর তাই আপনি পুরাতন ইমো সফটওয়্যার সংগ্রহ করতে পারবেন না। 

কেননা বর্তমানে উন্নত সেবা প্রদান করতে সক্ষম imo, যেটা বর্তমানে তৈরি কৃত। তাই সুবিধা পেতে এখনই ইন্সটল করুন ইমু অ্যাপ্লিকেশন সফটওয়্যারটি। আশা করছি আমাদের দেওয়া ইনফরমেশনের সহযোগিতায় আপনি খুব সহজেই ইমু একাউন্ট ক্রিয়েট করতে পারবেন।  

ইমু সফটওয়্যার সম্পর্কিত প্রশ্ন ও উত্তর

১. ইমু কত সালে আবিষ্কৃত হয়?

✓ ইমু ২০০৫ সালে আবিষ্কৃত হয়।

২. ইমু নাকি ইমো কোনটা সঠিক?

✓ এই দুইটি শব্দের মধ্যে ইমো হলো সঠিক। তবে ইংরেজি শব্দ imo কে আমরা মুখে প্রকাশের সময় ইমু বলে সম্বোধন করি। 

৩. অনলাইন imo কি?

✓ অনলাইন ইমো হচ্ছে একটি মালিকানাধীন অডিও ভিডিও কলিং এবং তাৎক্ষণিক বার্তা প্রেরণের একটি জনপ্রিয় সফটওয়্যার। 

৪. ইমোতে কি আন্তর্জাতিক কল করা যায়?

✓ হ্যাঁ ইমোতে আন্তর্জাতিক কল অবশ্যই করা যায়।

৫. ইমো অর্থ কি?

✓ Imo অর্থ হচ্ছে আমার মতে।

পরিশেষে: তো সুপ্রিয় পাঠক বন্ধুরা, এই ছিল আমাদের আজকের আলোচনা পর্ব। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন সেই সাথে যদি ইমু ডাউনলোড সফটওয়্যার bangladesh নিয়ে আরো কোন প্রশ্ন থাকে কমেন্ট সেকশনে জানিয়ে দেবেন। সবাইকে ধন্যবাদ এবং আল্লাহ হাফেজ।

You need to add a widget, row, or prebuilt layout before you’ll see anything here. 🙂
Facebook Comments

Leave a Reply

Top